How can you success in MMM.

MMM Asia



MMM কিভাবে কাজ করে?
উল্লেখিত ধারাগুলো কোন আইন নয় মনে রাখবেন। এরকম কোন আইন নেই। সামনে এগিয়ে যাওয়ার জন্য এগুলো কেবল উপদেশমালা। সঠিকভাবে এসব উপদেশ মেনে চলতে পারলে অংশগ্রহণকারীরা মাসিক ৩০% পর্যন্ত সুবিধা পেতে পারেন (যার বিস্তারিত ব্যাখ্যা উপরে দেয়া আছে।
অংশগ্রহনের সীমাঃ ১০০০ টাকা থেকে ৭৮০০০ টাকা 

 ২টি বাটন এর সমন্বয়ে সিস্টেম তৈরিঃ 
 PROVIDE HELP (সাহায্য দেওয়া) এবং GET HELP (সাহায্য নেওয়া), এখানে নিবন্ধন সম্পর্ণ ফ্রী। 

আপনি যখন নিবন্ধন করবেন তখন PROVIDE HELP বাটন চাপতে হবে যাকে প্রতিশ্রুতি বলেযার মানে হল আপনি ৩০% সুবিধা নিশ্চিত করার জন্য যে কারো ব্যাংক হিসাবে টাকা জমা করতে সম্মত আছেন মানে কাউকে সাহায্য করতে রাজী আছেন। আপনি যখন আংশিক বা সম্পূর্ণ সুবিধা বিনিময় বা আপনি সাহায্য নিতে চান সিস্টেম এর মাধ্যমে তখন আপনাকে GET HELP বাটন চাপতে হবে।


MMM এ নিবন্ধন হওয়ার পর আপনি যে Commitment (ফ্রি নিবন্ধন করার পর ৭ দিনের মধ্যে আপনাকে Commitment করতে হবে, দিতে হবে না) করবেন সাহায্য করার; এটা সাধারণত সর্বনিম্ন ৩০ দিনের লকিং পিরিয়ড এর মধ্যে হয়ে থাকে, অর্থাত Commitment করার দিন থেকে পরবর্তি ৩০ দিন পরই আপনি আপনার সাহায্যকৃত টাকাসহ বাড়তি সুবিধাটা নিতে পারবেন। আর Commitment করার দিন থেকে পরবর্তি ৩০ দিনের মধ্যে যে কোন সময় MMM সিস্টেম থেকে কাকে সাহায্য করবেন তার বিস্তারিত ডাটা সম্বলিত একটি Request Link চলে আসবে আপনার MMM আইডি'তে। তখন আপনি তার সাথে বা তিনি আপনার সাথে যোগাযোগ করেব, তারপর আপনার Commitment এর টাকাটা তার ব্যাংক হিসাবে জমা করে দিবেন এবং জমা রশিদ MMM সিস্টেমে আপলোড করে তার আইডিতে পাঠিয়ে দিন এবং তার কাছ থেকে টাকা গ্রহণ করার নিশ্চিতকরণ ম্যাসেজ জেনে নিন। এখন আপনার আইডি গ্রীণ/সবুজ হয়ে গেলো। আপনার লকিং পিরিয়ড শেষ হবার পর আপনি GET HELP (সাহায্য নেওয়া) অপশনে ক্লিক করবেন, তখন আপনার কাছে সিস্টেম থেকে আপনার ঐ টাকার সমপরিমাণ অনুরোধের যেমনটাPROVIDE HELP (সাহায্য দেওয়া) এর সময় এসেছিল। তারপর ঐ লিঙ্কের সাথে ফোনে কথা বলে আপনার ব্যাংক হিসাবে টাকা জমা করিয়ে নিন এবং তাকে টাকা গ্রহণ করার নিশ্চিতকরণ ম্যাসেজ জানিয়ে দিন। তখন তার আইডি গ্রীণ/সবুজ (যখন আপনি আপনার Commitment টাকা গ্রহিতার ব্যাংক হিসাবে জমা দিয়ে গ্রহিতার কাছ থেকে নিশ্চিতকরণ ম্যাসেজ নিয়ে নেবেন, তখন এটাকে গ্রীণ (সচল) আইডি বলে-তার আগ পর্যন্ত আইডিগুলোকে রেড (অচল) বলা হয়  সবসময়ই PROVIDE/GET HELP করতে হবে এমন কোন কথা নেই।
সুবিধা বাড়ার হার: 
MAVRO এর বাড়ার হার শতকরা ৩০ভাগ এক মাস পর (তবে সিস্টেমের প্রয়োজনে এই হার কম বা বেশী হতে পারে যে কোন সময়)এটা জানা আবশ্যক যে মাসে ত্রিশভাগ হারে সুবিধা পাওয়া গেলে বছরান্তে ২৩গুণ পর্যন্ত হয়
মনোযোগ আকর্ষণঃ 
রেজিস্ট্রেশন করলে PROVIDE HELP বাটন ব্যবহার করা বাধ্যতামূলক। যদি এক মাসের মধ্যে না করা হয় তাহলে আপনি সিস্টেম থেকে ব্লক হয়ে যাবেন। টাকা ট্রান্সফার করার অনুরোধ আংশিক কিংবা পুরো টাকা একসাথে হতে পারে। প্রথমে সিস্টেম মোট পাওনা হিসেব করে GET HELP এবং তারপর দৈবচয়ন পদ্ধতিতে অনুরোধ PROVIDE HELP পাঠায়। টাকা পাঠানোর অনুরোধ এক মাসের মধ্যে হতেও পারে,নাও হতে পারে।

 আপনার ডিপোজিট নিশ্চিত হবে যখনঃ
১. যখন আপনি PROVIDE HELP (ক্রয়এ ক্লিক করে Commitment করবেন
২. যখন আপনি PROVIDE HELP এর প্রতিশ্রুতি সম্পন্ন করবেন। অর্থাত আপনার Commitment এর টাকা গ্রহীতার ব্যাংক হিসাবে ট্রান্সফার/জমা করা সম্পন্ন হলে অথবা আপনি যখন ক্যাশ দিয়ে Mavro ক্রয় করেন তখন একশতভাগ টাকা ট্রান্সফার করা হলে।

. আপনার Mavro কখন মুক্ত হবে: ত্রিশভাগ হারে Mavro মুক্ত হবে ক্রয় করার এক মাস পর।

৩০% গ্রোথ-এর একটি চিত্র:

সতর্কতাঃ সিস্টেম এর অনুরোধ অনুযায়ী অংশগ্রহণকারীকে অবশ্যই অনুরোধ পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে টাকা ট্রান্সফার করতে হবে(ছুটির দিন হলে আরও বেশি)। যদি কেউ ট্রান্সফার করতে অস্বীকার করে তাহলে তিনি সিস্টেম থেকে বাদ হয়ে যাবেন।

সতর্কতাঃ CRO (Control & Audit) এটা হচ্ছে... এর একটি অফিসিয়ার পদ যে LEADER -দের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে থাকে এবং সিস্টেমটাকে সর্বদা সচল রাখার চেষ্টা করে। CRO এক দেশের জন্য একজন হয়, বাংলাদেশের জন্য CRO হয়েছেন রাশিয়া থেকে Miss. Rekhenberg Larisa. প্রত্যেক CRO Mr. Sergey Mavrodi  দ্বারা সরাসরি নিয়োগকৃত এবং সংশ্লিষ্ট দেশের এমএমএম এর সব খবরাখবর উনাকে দেন। CRO দ্বারা যদি কোন অপকর্ম কিংবা সিস্টেম বিরোধী কাজ প্রমান হয়অনতিবিলম্বে আপনার আইডি স্থায়ীভাবে মুছে ফেলা হবে।
বাড়তি সুবিধা কোথা থেকে এবং কিভাবে দিচ্ছে সিস্টেম?
MMM এর ম্যানেজার/লীডারদের আন্তরিক চেষ্টা ও নতুন অংশগ্রহণকারী এবং পুরাতনদের বার বার সাহায্যের প্রতিশ্রুতির কারণে এই বাড়তি সুবিধা দেয়া সম্ভব। তাছাড়া, মানুষজন একে অপরের কাছে MMM এর খবর সরাসরি পৈাছে দিচ্ছে। এর ফলে MMM এ সাহায্যকারী অংশগ্রহণকারীর সংখ্যা জ্যামেতিক হারে বাড়ছে। এভাবে সিস্টেম এ মোট টাকার পরিমাণ এমনভাবে বাড়ে যাতে করে ১০০% পর্যন্ত সুবিধা দেওয়া সম্ভব। অভিজ্ঞতার আলোকে দেখা যায় সহযোগী আর্থিক ব্যবস্থার প্রচারণার মাধ্যমে এরকম চমকপ্রদ সুবিধা দেওয়া সম্ভব। MMM এর সহজ, সময় উপযোগী সিস্টেম খুব দ্রুত সামনে এগিয়ে যাচ্ছে।

##### 
        MMM সিস্টেমে সাহায্য দেওয়ার বা পাওয়ার কোন অফিসিয়াল গ্যারান্টি নেই।
                                                 ##### 
অংশগ্রহণকারীদের মাঝে লেনদেন হলে সিস্টেম এর কি লাভ?

চলুন আগে দেখে নেই এই সিস্টেমের কি কি খরচ আছে যা মিটিয়ে সিস্টেমকে লাভ করতেই হবে:
**) এটা কোন প্রচলিত কোম্পানী নয় যার কোন অফিস, স্টাফ, পণ্য, মাসিক বেতন ও অন্যান্য খরচ আছে যা এখান থেকে লাভ করে দিতে হবে।
**) যা আছে তা হচ্ছে শুধুমাত্র SOFTWARE MAINTENANCE খরচ (যা খুব বেশী নয়)। আপনাকে মনে রাখতে হবে এটা যারা চালাচ্ছে তারাও আমাদের মতই এখানে অংশগ্রহণকারী। MR. SERGEY MAVRODI  তার টপ লীডার'রা সব দেশেই তাদের আইডি আমাদের আগে খুলে আমাদের মতই অংশগ্রহণ করে সাহায্য দিচ্ছে ও নিচ্ছে এবং এখান থেকেই SOFTWARE MAINTENANCE খরচ মেটানো হচ্ছে। যেহেতু এখানে সবাই অংশগ্রহণকারী, কোন মালিক-কর্মচারী, অফিস, বেতন বা অন্যান্য বাড়তি কোন খরচ নেই, তাই সিস্টেম কে অতিরিক্ত কোন লাভ করার দরকার পড়ে না।
আর MMM এর মূল উদ্দেশ্যই হচ্ছে সব মানুষের সমান অংশগ্রহণের মাধ্যমে FREE MONEY (মুক্ত অর্থ) কে সবার মাঝে সুষম বন্টন করা... লাভ লোকসানের কোন বালাই নেই এখানে।।।


শান্ত শাসন কি ?

কখনো ব্যাপকভাবে আতঙ্ক ছড়িয়ে পরলে সিস্টেমে শান্ত শাসন চালু করা হয়

এর মানে কি? সময় সকল লেনদেন বন্ধ থাকে। কেউ চাইলে তখন MAVRO কিনতে পারবে এবং এর জন্য সে আলাদা বোনাস পাবে। সাধারনত সবকিছু নরমাল হওয়ার জন্য এক সপ্তাহ সময় যথেষ্ট। আতঙ্ক মানুষের একটা মানসিক ধারনা। এমএমএম আতঙ্ক প্রতিরোধ করার জন্য সর্বদা চেষ্টা করে।

নিয়ম অনুযায়ী আতঙ্কের প্রথম ধাক্কা প্রশমন করতে হয় যাতে করে আর বাড়তে না পারে।

যাই ঘটুক, একটা সময় আবার লেনদেন শুরু হবে এবং সিস্টেম চলতে থাকবে। যেহেতু সকল টাকা পয়সা সদস্যদের বিভিন্ন অ্যাকাউন্টে বিদ্যমান কেউ চাইলেও সিস্টেম বন্ধ করতে পারবে না। সকল প্রোপাগান্ডার বাইরে থেকে এটা আপনাদের সর্বদা মনে রাখা উচিত। যেহেতু আমরা একত্রিত আছি, সময়ের পরিক্রমায় আমরা আরও শক্তিশালী হব

ব্যাংক হিসাব নাম্বার ব্যতীত কি এমএমএম নিবন্ধন করা যাবে?
হ্যাঁ, যাবে। ব্যাংক হিসাব তথ্য তখনই প্রয়োজন হবে যখন আপনি আপনার কোন বন্ধুর কাছ থেকে সাহায্য গ্রহন করবেন।


২ ধরনের বোনাস রয়েছেঃ 

। রেফারাল বোনাসআপনার দ্বারা নিযুক্ত সকল অংশগ্রহণকারীদের নতুন ডিপোজিট এর উপর ১০%হারে বোনাস

। ম্যানেজার/লিডারশীপ বোনাসঃ ম্যানেজারদের কাজের স্বীকৃতি হিসেবে এই বোনাস দেওয়া হয়। এতে করে ম্যানেজার তার উন্নয়নকনফারেন্সভ্রমন ইত্যাদি ব্যয় নির্বাহ করে থাকেন
১০ ম্যানেজার এর বোনাস ১০%
১০০ ম্যানেজার এর বোনাস ১%
১০০০ ম্যানেজার এর বোনাস ০,%
১০০০০ এর ০,এবং পরের সকল স্তরে ,%

১ম লেভেল১০%
২য় লেভেল%
৩য় লেভেল,%
৪র্থ লেভেল,২৫%
৫ম লেভেল,%
৬ লেভেল ও তারপর– ,%

ব্যখ্যাঃ 
। রেফারেল এবং ম্যানেজার/লিডার বোনাস অংশগ্রহণকারীর পূর্ণ ডিপোজিট এর উপর দেয়া হয়কিন্তু শুধুমাত্র ডিপোজিট নিশ্চিত হওয়ার পর। বোনাস কখনো ফ্রিজ করে রাখা হয় না এবং আপনি তা নিশ্চিত ও মুক্ত হওয়ার দিনই উত্তোলন করতে পারবেন।

। রেফারাল এবং ম্যানেজার/লিডার বোনাস অংশগ্রহণকারীর যে কোন পরিমাণ ডিপোজিট এর উপরই দেয়া হয়কিন্ত শুধু নতুন ডিপোজিট এর ক্ষেত্রে।

। বোনাস কখনো নিজে নিজে বাড়ে না। আপনাকে এটা উত্তোলন করে পুনরায় PROVIDE HELP (ক্রয়)করতে হবে।

0 comments:

Post a Comment